২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কটিয়াদীতে মানসিক ভারসাম্যহীন যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

-

কিশোরগঞ্জের কটিয়াদীতে উবাইদুল হক (২০) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের বত্তিহাটা এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত উবাইদুল হক কটিয়াদী উপজেলা মুমুরদিয়া ইউনিয়নের বত্তিহাটা গ্রামের মোহাম্মদ কাহার উদ্দিনের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে পরিবার জানিয়েছে।

পুলিশ জানায়, সকালে একটি পরিত্যক্ত ঘরে গলায় ফাঁস লাগানো উবাইদুল হকের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এম এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের দাবি উবাইদুল হক মানসিক ভারসাম্যহীন ছিলেন। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এই ঘটনায় কটিয়াদী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।


আরো সংবাদ



premium cement
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন দাবিতে উত্তরের ১২ উপজেলায় মানববন্ধন, সমাবেশ প্রতিটি সংসদীয় এলাকায় ‘এমপিরাজ’ তৈরি হয়েছে : রিজভী উপজেলা নির্বাচন ব্যর্থ হলে গণতন্ত্রের ধারা ক্ষুণ্ণ হবে : সিইসি মধুখালিতে দুই ভাই হত্যার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি ১২ দলের ঝালকাঠিতে গ্রাম আদালত পরিদর্শনে ইইউ প্রতিনিধিদল প্রগতি ইন্ডাস্ট্রিজের সাবেক এমডিসহ ৯ জনের বিরুদ্ধে দুদকের মামলা হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজ ডুবি একজন নিখোঁজ টাঙ্গাইলে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ সেন্সরে আটকে গেল চলচ্চিত্র ‘অমীমাংসিত’ গরমে শরীরচর্চা ‘যুদ্ধবিরোধী’ কুমির!

সকল