২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কটিয়াদীতে মানসিক ভারসাম্যহীন যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

-

কিশোরগঞ্জের কটিয়াদীতে উবাইদুল হক (২০) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের বত্তিহাটা এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত উবাইদুল হক কটিয়াদী উপজেলা মুমুরদিয়া ইউনিয়নের বত্তিহাটা গ্রামের মোহাম্মদ কাহার উদ্দিনের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে পরিবার জানিয়েছে।

পুলিশ জানায়, সকালে একটি পরিত্যক্ত ঘরে গলায় ফাঁস লাগানো উবাইদুল হকের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এম এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের দাবি উবাইদুল হক মানসিক ভারসাম্যহীন ছিলেন। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এই ঘটনায় কটিয়াদী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।


আরো সংবাদ



premium cement
আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ

সকল