২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কিশোরী ধর্ষণের দায়ে পুলিশ কনস্টেবল আটক

- ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ তাকে আটক করে।

জানা যায়, উপজেলা উচাখিলা ইউনিয়নের রামগবিন্দপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে পুলিশ কনস্টেবল আশিকুর রহমান পুস্প একই ইউনিয়নের চরআলগী গ্রামের এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক করে। প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ওই কিশোরীকে ধর্ষণ করে। কিন্তু একাধিকবার ধর্ষণের পরও থাকে বিয়ে না করে অন্যত্র বিয়ে করে ফেলে। এতে ক্ষুব্ধ কিশোরী বাদী হয়ে গত ১৫ ডিসেম্বর ঈশ্বরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে (মামলা নং ২৬)।

মামলার খবর পেয়ে গত একমাস যাবৎ আত্মগোপন করে ওই পুলিশ কনস্টেবল। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান জানান, একটি ধর্ষণ মামলায় আশিকুর রহমান পুস্পকে আটক করা হয়েছে। সে ডিএমপিতে কনস্টেবল পদে কর্মরত।


আরো সংবাদ



premium cement
তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু

সকল