২১ জানুয়ারি ২০২০

ময়মনসিংহে বাস ধর্মঘট প্রত্যাহার

-

ময়মনসিংহের পুলিশ সুপারের সাথে জিলা মোটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের বৈঠকে আশ্বাসের প্রেক্ষিতে ৩০ ঘণ্টা পর বাস ধর্মঘট প্রত্যাহার করেছে মালিক-শ্রমিকরা।

ধর্মঘট প্রত্যাহার করায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে ময়মনসিংহের সকল রুটে বাস চলাচল শুরু হয়েছে।

পুলিশ সুপার শাহ আবিদ হোসেন সাংবাদিকদের জানান, বিআরটিসি কর্তৃপক্ষ এবং জিলা মোটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে ফলপ্রসু বৈঠকের পর বাস ধর্মঘট প্রত্যাহার করা হয়। বিআরটিসি কর্তৃপক্ষ পরিবহন মালিক-শ্রমিকদের না জানিয়ে বাস চালু করায় ‘ভুল বোঝাবুঝি’র প্রেক্ষিতে ধর্মঘট শুরু হয়। ধর্মঘট চলাকালে বিআরটিসির বাস শ্রমিক ও সাধারণ বাসের শ্রমিকদের সাথে কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে বলেও জানান তিনি।

বিআরটিসির বাস চলাচলের প্রতিবাদে সোমবার দুপুর দেড়টা থেকে রাজধানীসহ জেলার সকল রুটে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ করে দেয় জিলা মোটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন। আকস্মিক পরিবহন ধর্মঘটের কারণে বিপাকে পড়েন যাত্রীরা।

জিলা মোটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন অভিযোগ করে বলেন, বিআরটিসির বাস চলাচলে মালিক ও শ্রমিকদের কোনো আপত্তি নেই। তবে আরটিসির বৈঠক করে নিয়মতান্ত্রিকভাবে বিআরটিসি বাস চলাচলের জন্য অনুরোধ জানান তিনি।


আরো সংবাদ

শ্রীপুরে স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ পর্তুগালে আ’লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১ ৩০ জুন পর্যন্ত জরিমানা ছাড়া গাড়ির কাগজপত্র হালনাগাদের সুযোগ শপথ নিলেন মোছলেম উদ্দিন এমপি খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ১১ ফেব্রুয়ারি সিলিন্ডার গ্যাসের মূল্য নির্ধারণে পদক্ষেপ জানতে হাইকোর্টের রুল স্কাউটিংয়ের শিক্ষা জীবনে প্রতিফলন করা গেলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে : রাষ্ট্রপতি ঢাকায় ৫৪ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ ভারতে মুসলিম জনসংখ্যা বৃদ্ধির হার কমছে উড়োজাহাজের নাটবল্টু খুলে লুকিয়ে স্বর্ণ আনছে কারা? ঢাকার ট্রাফিক সিগনালে অব্যবস্থাপনার প্রতিবেদন দাখিলের নির্দেশ

সকল




krunker gebze evden eve nakliyat