২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ৩

-

ময়মনসিংহের গফরগাঁও পৌরশহরে ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মোটরসাইকেলের সংঘর্ষে ইমরান হোসেন (৩০) ও উজ্জল মিয়া (২৭) নামে দুই যুবক নিহত ও আরো তিনজন আহত হয়েছেন।

রোববার রাতে সালটিয়া-দেওয়ানগঞ্জ-হাজীগঞ্জ সড়কে পুরাতন ব্রহ্মপুত্র নদের সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রোববার রাত পৌনে ৯টার দিকে পুরাতন ব্রহ্মপুত্র সেতুর ওপর ব্যাটারিচালিত অটোরিকশার সাথে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উপজেলার বিরই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মোটরসাইকেল চালক ইমরান হোসেন নিহত হন। তিনি বিভো কোম্পানির মোবাইলের স্থানীয় ডিলার। এ সময় অটোরিকশার যাত্রী চরমছলন্দ নয়াপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে উজ্জল মিয়া (২৭), একই গ্রামের রুবেল মিয়া (৩৫), নিধিয়ার চর গ্রামের আসাদ (১৮), মাইজপাড়া গ্রামের সোহেলসহ চারজন গুরুতর আহত হন।

খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে অবস্থার অবনতি হলে উজ্জল, আসাদ, সোহেল, রুবেলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে ময়মনসিংহ নেওয়ার পথে উজ্জল মারা যান।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকূল সরকার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement