film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৩ ফেব্রুয়ারি ২০২০

বাংলাদেশে নৈতিক বিপর্যয় চলছে : মতিউর রহমান আকন্দ

বাংলাদেশ ল’ ইয়ার্স কাউন্সিলের সেক্রেটারী জেনারেল ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ বলেছেন, আজ বাংলাদেশে নৈতিক বিপর্যয় চলছে। কিন্তু নৈতিক অবক্ষয় চলছে একথা বললে ভুল হবে, অনৈতিক কাজ চলছে একথা বললে আরো ভুল হবে। নৈতিক বিপর্যয় বলতে বুঝায়, যেখানো কোন কিছুই আর রোধ করার মত পরিবেশ থাকে না। আইন, বিচার ও প্রশাসন এবং সামাজিক অঙ্গনসহ এমন কোন জায়গা নেই যেখানে নৈতিক বিপর্যয়ের ছোঁয়া পড়েনি। এজন্যই ন্যায়, ইনসাফ এবং নৈতিক মূল্যবোধের ভিত্তিতে আইনজীবী গঠনের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বাংলাদেশ ল’ ইয়ার্স কাউন্সিল গঠিত হয়েছে। জামালপুরে ২৭তম কমিটি অনুমোদিত হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) বিকেলে জামালপুর জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে বাংলাদেশ ল’ ইয়ার্স কাউন্সিল জামালপুর জেলা ইউনিটের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জামালপুর জজকোর্টের অ্যাডভোকেট কামাল উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সেক্রেটারী অ্যাডভোকেট মঞ্জুর কাদের বাবুল খান ও জেলা জামায়াতের সেক্রেটারী কবীর আহাম্মেদ হুমায়ুন। এছাড়া বক্তব্য রাখেন অ্যাডভোকেট শওকত আলী, অ্যাডভোকেট আব্দুর রশিদ, অ্যাডভোকেট আব্দুল্ল্যাহেল মতি, অ্যাডভোকেট নজরুল ইসলাম(৫) প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অ্যাডভোকেট মুহাম্মদ আব্দুল আওয়াল।

বার্ষিক সম্মেলনে অ্যাডভোকেট কামাল উদ্দিন আহম্মেদ সভাপতি, অ্যাডভোকেট শওকত আলী সহসভাপতি ও অ্যাডভোকেট মুহাম্মদ আব্দুল আওয়ালকে সেক্রেটারী করে ১৪ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ল’ ইয়ার্স কাউন্সিল জামালপুর জেলা ইউনিটের নতুন কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ল’ ইয়ার্স কাউন্সিলের সেক্রেটারী জেনারেল সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি অ্যাডভোকেট আব্দুর রশিদ, যুগ্ম-সেক্রেটারী অ্যাডভোকেট নজরুল ইসলাম(৫), সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ছানোয়ার হোসেন, অর্থ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্ল্যাহেল মতি, প্রচার সম্পাদক অ্যাডভোকেট গোলাম কদ্দুস, মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট গোলাম মোস্তফা, লিগ্যাল এইড সম্পাদক অ্যাডভোকেট ছামিউল হক, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট শামীমা তাসনিম সাথী, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রেজিনা আক্তার, সদস্য অ্যাডভোকেট এসএম রফিকুল আলম ও অ্যাডভোকেট নাজমুল হক সাঈদী।


আরো সংবাদ