২৩ জানুয়ারি ২০২০

গফরগাঁওয়ে চেতনানাশক স্প্রে করে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাসার সর্বস্ব লুট

-

ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের একটি বাসায় দুর্বৃত্তরা চেতনানাশক স্প্রে করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

চেতনানাশক স্প্রেতে অজ্ঞান হওয়া ওই পরিবারের চারজনকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

গত মঙ্গলবার দিবাগত রাতে পৌর শহরের ৮ নং ওয়ার্ডের মাজার রোড এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আফতাব উদ্দিনের বাসায় জানালার গ্রিল দিয়ে অজ্ঞাত দুর্বত্তরা চেতনানাশক স্প্রে করে। স্প্রের প্রভাবে ঘরের সকলে অজ্ঞান হয়ে পড়ে। পরে দুর্বৃত্তরা জানালার গ্রীল কেটে ঘরে ঢুকে আলমারীর তালা ভেঙে নগদ দেড় লাখ টাকা ও প্রায় আট ভরি স্বর্ণালংকারসহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

প্রতিবেশীরা বুধবার দুপুরে অচেতন অবস্থায় গৃহকর্তা আফতাব উদ্দিন (৬০), তার স্ত্রী আঞ্জুমান আরা বেগম (৪৮), ছেলে আশিকুর রহমান (২৬) ও আফরিন জাহান মিমকে (১৫) উদ্ধার করে চিকিৎসা সেবা দেয়।

গৃহকর্তা আফতাব উদ্দিনের স্ত্রী আঞ্জুমান আরা বেগম জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে তারা রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়ে। তারপর কি হয়েছে তা তিনি বলতে পারেন না। বুধবার দুপুরে বাসার দরজা ভেঙে প্রতিবেশীরা উদ্ধার করে। পরে জানতে পারি দুর্বৃত্তরা স্টিলের আলমারীর তালা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে।


আরো সংবাদ

নীলফামারীতে আজ আজহারীর মাহফিল, ১০ লক্ষাধিক লোকের উপস্থিতির টার্গেট (১৬৬৬৩)ইসরাইলের হুমকি তালিকায় তুরস্ক (১৪৪৬৩)বিজেপি প্রার্থীকে হারিয়ে মহীশূরের মেয়র হলেন মুসলিম নারী (১৩৮৭০)আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ (৮৩৫১)জয় বাংলা স্লোগান দিয়ে তাবিথের প্রচারণায় হামলা (৮১০২)মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত (৫৯৫১)মৃত ঘোষণার পর মা কোলে নিতেই নড়ে উঠল সদ্য ভূমিষ্ঠ শিশুটি (৫৭৮২)তাবিথের ওপর হামলা : প্রশ্ন তুললেন তথ্যমন্ত্রী (৫৪৪৯)দ্বিতীয় স্ত্রী তালাক দিয়ে ফিরলেন স্বামী, দুধে গোসল দিয়ে বরণ করলেন প্রথমজন (৫৩৯৭)ইশরাককে ফুল দিয়ে বরণ করে নিলো ডেমরাবাসী (৪৭৪৬)



unblocked barbie games play