২১ জানুয়ারি ২০২০

গফরগাঁওয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ২ পা হারালো এক কিশোর

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে শুভ (১৬) নামের এক কিশোর দুই পা হারিয়েছে।

সোমবার রাতে উপজেলার পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত শুভ উপজেলার বড়বড়াই গ্রামের গনি মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন জানায়, সোমবার রাত পৌণে ৯টার দিকে ঢাকাগামী মহুয়া ট্রেন গয়েশপুর বাজার অতিক্রম করে কাওরাইদ রেলস্টেশনে প্রবেশ করছিল। এ সময় ট্রেনের ভেতর থাকা কিশোর শুভ নিচে নামার জন্য ঝাঁপ দেয়। এতে তার দুই পা ট্রেনের চাকার নিচে পড়ে কেটে যায়। ট্রেন চলে যাওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

বড়বড়াই গ্রামের রাসেল বলেন, গফরগাঁও রেলস্টেশন থেকে মহুয়া ট্রেনযোগে ছেলেটি বাড়ি ফেরার জন্য কাওরাইদ রেলস্টেশনে যাচ্ছিল। কিন্তু কাওরাইদ রেলওয়ে স্টেশন সংলগ্ন গয়েশপুর পয়েন্ট অতিক্রম করার সময় ছেলেটি নামতে গেলে এ দুর্ঘটনা ঘটে।


আরো সংবাদ

সোয়া তিন লাখ মেট্রিক টন পেঁয়াজ আমদানি করা হয়েছে : বাণিজ্যমন্ত্রী মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত সিএএ-এনআরসি ইস্যুতে বিজেপি জোট ছাড়ল দুই দল আয়না পড়ায় চোর শনাক্ত! এসএসসি পরীক্ষার্থীকে মারধর গৃহবধূ ধর্ষণের ঘটনায় এসআই খায়রুলের সম্পৃক্ততা নেই : পিবিআই স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দুর্দান্ত জয় হরমুজ প্রণালীতে যুদ্ধজাহাজ পাঠাচ্ছে দ. কোরিয়া মায়ের পা ধুয়ে সম্মান জানালো শিক্ষার্থীরা ২৪ ঘণ্টায় নতুন ৪ ডেঙ্গু রোগী শনাক্ত : স্বাস্থ্য অধিদপ্তর ‘করোনা’ ভাইরাস ঠেকাতে চট্টগ্রাম বিমানবন্দরে চীনা যাত্রীদের স্ক্রিনিং স্পিকারের সাথে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

সকল




krunker gebze evden eve nakliyat