২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নালিতাবাড়ীতে ইয়াবাসহ ২ সাবেক নারী ইউপি সদস্য গ্রেফতার

-

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভেদীকুড়া আমবাগান বাজার এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ রামচন্দ্রকুড়া ইউনিয়নের সাবেক দুই নারী ইউপি সদস্যকে বুধবার রাতে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল নালিতাবাড়ী ইউনিয়নের আমবাগান বাজারের কাছে অবস্থান নেয়। সন্ধ্যার দিকে ৫নং রামচন্দ্রকুড়া ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত নারী ইউপি সদস্য কেরেঙ্গাপাড়া গ্রামের ফেরদৌসী বেগম (৩৮) ও সাবেক দুই বারের নারী ইউপি সদস্য বিশগিরিপাড়া গ্রামের মাহমুদা পারভিন ঝর্ণা (৪৫) রিকশাযোগে নালিতাবাড়ী আসছিলেন। এসময় নারী পুলিশ সদস্য দিয়ে তাদের চ্যালেঞ্জ করে তল্লাশি চালালে ফেরদৌসীর কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে উভয়কে আটক করে শেরপুর ডিবি পুলিশের কার্যালয়ে নেয়া হয়। এ ব্যাপারে উভয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেরপুর ডিবি পুলিশের ভরপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান জানান, আটককৃতরা ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তাদের গ্রেফতার দেখিয়ে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল