১৬ ডিসেম্বর ২০১৯

ময়মনসিংহে ব্যবসায়ীদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময়

ভেজালমুক্ত মানসম্মত খাদ্য উৎপাদনের জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান
-

ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান জনস্বাস্থ্যের সুরক্ষা নিশ্চিত করতে ভেজালমুক্ত মানসম্মত খাদ্য উৎপাদনের জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়েছেন। একই সাথে সঠিক ওজন ও বৈধ ব্যবসার মাধ্যমে হালাল উপার্জনের পরামর্শ দেন তিনি।

আজ সোমবার সকালে ময়মনসিংহ নগরীর একটি হোটেলে বাংলাদেশ সুইটস মেন্যুফেকচার অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ ব্রেড অ্যান্ড বিস্কুট অ্যান্ড কনফেকশনারি প্রস্তুতকারক সমিতি আয়োজিত বিএসটিআই প্রতিনিধি ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।

সুইটস মেন্যুফেকচার অ্যাসোসিয়েশন জেলা শাখার সভাপতি সাবেক কাউন্সিলর শরাফউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিএসটিআইয়ের সিনিয়র নিরীক্ষক সুলতান মাহমুদ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি শংকর সাহা, ব্রেড অ্যান্ড কনফেকশনারি প্রস্তুতকারক সমিতির জেলা সভাপতি আব্দুল্লাহ আল মামুন, ব্যবসায়ী আব্দুর রশিদ, শামসুল হক, শিবু সরকার প্রমুখ।

সভায় ব্যবসায়ীদের অনুরোধে উৎপাদিত পণ্যের ব্র্যান্ডিং ও পলিথিনমুক্ত প্যাকেজিংয়ের জন্য এক মাসের সময় দেয়া হয়।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik