film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৪ ফেব্রুয়ারি ২০২০

শ্রীবরদী সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশী নিহত

-

শেরপুরের শ্রীবরদী উপজেলার কর্ণঝোড়া সীমান্তে বিএসএফের গুলিতে উকিল মিয়া (২৫) ও খোকন (২৮) নামে দুই বাংলাদেশী যুবক নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাত আড়াইটার দিকে সীমান্ত পিলার ১০৯২ সংলগ্ন জিরো পয়েন্টের মারাংপাড়া ব্রিজের কাছে।

নিহত উকিল মিয়া সিংগাবরুনা ইউনিয়নের মেঘাদল গ্রামের বঙ্গ সুরুজ মিয়ার ছেলে ও খোকন মাটিফাটা গ্রামের আজিজুল হকের ছেলে।

জানা গেছে, মেঘাদল গ্রামের উকিল মিয়া ও মাটিফাটা গ্রামের খোকনসহ সংঘবদ্ধদল রোববার গভীর রাতে অবৈধভাবে ভারতীয় সীমান্তে প্রবেশ করে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে অবৈধভাবে প্রবেশকারী সংঘবদ্ধ দলকে দেখে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী- বিএসএফ গুলি ছোড়লে উকিল মিয়া ও খোকন বুকে গুলিবিদ্ধ হন। পরে দলের অন্য সদস্যরা তাদেরকে বাবেলাকোনা রাবার বাগানের পানবাড়ি এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে পানবাড়ি নামক স্থানেই তাদের মৃত্যু হয়েছে।

এঘটনায় শ্রীবরদী সীমান্তের পানবাড়ি এলাকা থেকে সকাল ৯টায় উকিল মিয়ার ও কুমারগাতি ঝোরার এলাকা থেকে বিকাল ৪টায় খোকনের লাশ উদ্ধার করা হয়।

কর্ণঝোড়া সীমান্ত ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এনিয়ে সোমবার দুপুরে বিজিবি ও বিএসএফ’র মধ্যে পতকা বৈঠক অনুষ্ঠিত হয়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat