২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

অবৈধ অনুপ্রবেশ : দুই ভারতীয়কে ফেরত, ফিরলো এক বাংলাদেশী

অবৈধ অনুপ্রবেশ : দুই ভারতীয়কে ফেরত, ফিরলো এক বাংলাদেশী - নয়া দিগন্ত

বাংলাদেশের কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত দুই ভারতীয় নাগরিক ও ভারতের কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত এক বাংলাদেশী নাগরিককে সোমবার নিজ নিজ দেশের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোনার উপ-অধিনায়ক অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, ভারতের মেঘালয় রাজ্যের দক্ষিণ গারো পাহাড় জেলার রংরা থানার ইমবোলকা গ্রামের মৃত ক্ষীতিন্দ্র মারাকের পুত্র জ্যাকাস সাংমা ও তার ছোট ভাই কিন্ডো এ সাংমা বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে সাজার মেয়াদ শেষ হওয়ায় আজ সোমবার সকালে নেত্রকোনা জেলা কারাগার থেকে মুক্তি লাভ করে।

অপরদিকে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের গাঁওবাড়ী গ্রামের মাইকেলের পুত্র ফ্যাংমান সাংমা ভারতে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক থাকার পর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের তত্বাবধানে স্বদেশ ফেরত পাঠানোর উদ্যোগ নেয়া হয়।

এরই প্রেক্ষিতে বিজিবি ৩১ ব্যাটালিয়নের বিজয়পুর কোম্পানী কমান্ডার ও বিএসএফ ৪৩ ব্যাটালিয়নের বাগমারা কোম্পানী কমান্ডারের উপস্থিতিতে বাংলাদেশ পুলিশ ও ভারতীয় ইমিগ্রেশন পুলিশের মধ্যে সোমবার সকাল ১১টা ১৫ মিনিটের দিকে দুর্গাপুর উপজেলার বিজয়পুর এলসি স্টেশন দিয়ে নিজ নিজ দেশের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল