২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনায় শিশু ধর্ষিত : দুই বখাটে আটক

-

নেত্রকোনায় এক শিশুকে ধর্ষণের অভিযোগে রুহুল (২০) ও স্বাধীন (২০) নামে দুই তরুণকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের বড় গাড়া গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রোববার রাত ৮টার দিকে সদর উপজেলার বড় গাড়া গ্রামে ১২ বছরের ওই শিশুকন্যা প্রতিবেশী এক ফুফুর বাড়িতে রান্না করা তরকারী নিয়ে যাওয়ার পথে একই গ্রামের রব্বানী মিয়ার ছেলে বখাটে রুহুল আমিন ও খোকন মিয়ার ছেলে স্বাধীন জোর করে ধরে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষিতার আর্তচিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। আজ সোমবার সকালে কিশোরীর অবস্থার অবনতি ঘটলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

নেত্রকোনা মডেল থানার ওসি (তদন্ত) নাজমুল হাসান জানান, ধর্ষিতার বাবা বাদি হয়ে রুহুল আমিন ও স্বাধীন নামে ওই দুই ধর্ষককে আসামি করে সোমবার নেত্রকোনা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

রোববার রাত ১২টার দিকে নেত্রকোনা বড় স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক রুহুল আমীন ও স্বাধীনকে আটক করা হয়েছে। তাদের আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল