২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে স্কুলছাত্রীকে শ্লীলতাহানীকারী শিক্ষকের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে (১০) শ্রেণীকক্ষে শ্লীলতাহানির অভিযোগে সাময়িক বরখাস্ত সহকারী শিক্ষক জিল্লুর রহমান ওরফে শামীমকে দ্রুত গ্রেফতারে দাবিতে মানববন্ধন করেছেন স্কুলটির শিক্ষার্থী, শিক্ষার্থীর স্বজন ও এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার ধোপাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়ক অবরোধ করে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় মানববন্ধনে অংশ গ্রহণকারীরা অভিযুক্ত শিক্ষককে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

এ ঘটনায় শিক্ষার্থীর বাবা গত ২২ অক্টোবর বাদী হয়ে গফরগাঁও থানায় মামলা দায়ের করলেও পুলিশ অদ্যাবধি আসামিকে গ্রেফতার করতে পারেনি।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সালমা আক্তার বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) অনুকুল সরকার বলেন, আসামিকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল