০৭ ডিসেম্বর ২০১৯

দেশে দুর্নীতির মহোৎসব চলছে : ওয়ারেছ আলী

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মো: ওয়ারেছ আলী মামুন বলেছেন, বাংলাদেশে দুর্নীতির যে মহোৎসব চলছে, এই মহোৎসবে ক্যাসিনো, জুয়া, মাদক সামান্যতম অংশ মাত্র। আজকে এই সরকারের আমলে দুর্নীতি রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি লাভ করেছে। এমন কোনো অফিস নাই, যেখানে দুর্নীতি প্রকাশ্যে না চলে। রাষ্ট্রযন্ত্রের সাথে সম্পৃক্ত ও সরকারদলীয় নেতাকর্মী সবাই দুর্নীতির সাথে জড়িত। হাতে গোনা কিছু লোক দুর্নীতি ছাড়া এখনো রয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুর জেলা যুবদলের আয়োজনে রোববার দুপুরে দলীয় কার্যালয়ের সামনে সড়ক অবরোধ করে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, আজকে সারা বাংলাদেশের প্রশাসনযন্ত্র রাষ্ট্রীয়যন্ত্রে পরিণত না হয়ে আওয়ামী লীগের দলীয়যন্ত্রে পরিণত হয়েছে। তাই শুধু বক্তৃতা দিয়ে আন্দোলন-সংগ্রামকে সফল করা যাবে না। এই সংগ্রামের সাথে শুধু দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি জড়িত নয় বরং সারা বাংলাদেশের মানুষের মুক্তি জড়িত। এই সংগ্রামের সাথে গণতন্ত্রের মুক্তি জড়িত। এই সংগ্রামের সাথে ক্ষুধামুক্ত, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত সোনালী স্বপ্নের বাংলাদেশ জড়িত। সেই স্বপ্ন এবং সংগ্রামকে সফল করতে হলে এ দেশের যুবসমাজ, শ্রমিক সমাজ ও ছাত্র সমাজকে সবচেয়ে বেশি ত্যাগ স্বীকার করতে হবে। যদি আমরা সত্যিকারার্থে বেগম খালেদা জিয়ার মুক্তি চাই, গণতন্ত্রের মুক্তি চাই ও বাংলাদেশকে সোনালী স্বপ্নে প্রতিফলন ঘটাতে চাই, তবে এই অবৈধ সরকারের পতন ঘটানো ছাড়া বিকল্প কোনো রাস্তা নাই।

জেলা যুবদলের সভাপতি ফিরোজ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের সহসভাপতি রফিকুল ইসলাম, শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, জিয়াউর রহমান, আমান উল্লাহ আমান, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল প্রমুখ।


আরো সংবাদ




Paykwik Paykasa
Paykwik