১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শ্রীবরদীতে বৃদ্ধকে গলাকেটে হত্যা, আটক ১

- নয়া দিগন্ত

শেরপুরের শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জের ধরে ইসরাফিল (৬০) নামে এক বৃদ্ধকে গলাকেটে হত্যার অভিযোগ ওঠেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার রাণীশিমূল ইউনিয়নের মালাকুচা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মৃত ইসরাফিলের স্ত্রী আমেনা বেগম বাদী হয়ে প্রতিবেশী আমিজল হকসহ (৩৫) নয় জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা জানায়, ইসরাফিলের সঙ্গে প্রতিবেশী আমিজল হকের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আমিজল হক সম্প্রতি তার সহযোগীদের নিয়ে ইসরাফিরের বাড়ি থেকে জোরপূর্বক দুটি গরু নিয়ে যায়। এতে ইসরাফিলের ছেলে লাল চান বাদী হয়ে শ্রীবরদী থানায় অভিযোগ দিলে ক্ষিপ্ত হয় আমিজল হক। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আজমল হক তার সহযোগীদের নিয়ে ইসরাফিলকে বাড়ি থেকে ধরে গ্রামের কাঁচা সড়কের পাশে নিয়ে গলায় ছুরিকাঘাত করে এবং মৃত ভেবে ফেলে রেখে যায়। খবর পেয়ে ঘটনাস্থল পরিবারের সদস্যরা ইসরাফিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন বলেন, অবস্থা আশঙ্কাজনক দেখে ইসরাফিলকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। জড়িত অভিযোগে আমিজল হককে আটকও করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল