০৯ ডিসেম্বর ২০১৯

শ্রীবরদীতে বৃদ্ধকে গলাকেটে হত্যা, আটক ১

শেরপুরের শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জের ধরে ইসরাফিল (৬০) নামে এক বৃদ্ধকে গলাকেটে হত্যার অভিযোগ ওঠেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার রাণীশিমূল ইউনিয়নের মালাকুচা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মৃত ইসরাফিলের স্ত্রী আমেনা বেগম বাদী হয়ে প্রতিবেশী আমিজল হকসহ (৩৫) নয় জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা জানায়, ইসরাফিলের সঙ্গে প্রতিবেশী আমিজল হকের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আমিজল হক সম্প্রতি তার সহযোগীদের নিয়ে ইসরাফিরের বাড়ি থেকে জোরপূর্বক দুটি গরু নিয়ে যায়। এতে ইসরাফিলের ছেলে লাল চান বাদী হয়ে শ্রীবরদী থানায় অভিযোগ দিলে ক্ষিপ্ত হয় আমিজল হক। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আজমল হক তার সহযোগীদের নিয়ে ইসরাফিলকে বাড়ি থেকে ধরে গ্রামের কাঁচা সড়কের পাশে নিয়ে গলায় ছুরিকাঘাত করে এবং মৃত ভেবে ফেলে রেখে যায়। খবর পেয়ে ঘটনাস্থল পরিবারের সদস্যরা ইসরাফিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন বলেন, অবস্থা আশঙ্কাজনক দেখে ইসরাফিলকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। জড়িত অভিযোগে আমিজল হককে আটকও করা হয়েছে।


আরো সংবাদ




Paykwik Paykasa
Paykwik