০৬ ডিসেম্বর ২০১৯

ডিসির সাথে আপত্তিকর ভিডিও, অবশেষে সমালোচিত ওই নারী বরখাস্ত

ডিসির সাথে আপত্তিকর ভিডিও, অবশেষে সমালোচিত ওই নারী বরখাস্ত -

অবশেষে জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ের সমালোচিত ওই নারী অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হয়েছে। বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক মঙ্গলবার তাকে সাময়িক বরখাস্ত করেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক সাংবাদিকদের বলেন, ‘জনপ্রশাসন মন্ত্রণালয়ের তদন্ত কমিটির সুপারিশের প্রেক্ষিতেই অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িক বরখাস্ত করেছি। একই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হয়েছে।’

নিজ অফিস কক্ষে জামালপুরের সাবেক জেলা প্রশাসক(ডিসি) আহমেদ কবীরের সাথে একই অফিসের অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার আপত্তিকর দুইটি ভিডিও ( চার মিনিট ৫৭ সেকেন্ড ও ২৪ মিনিট ৫৯ সেকেন্ড) গত আগস্ট মাসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় গত ২৫ আগস্ট ওই জেলা প্রশাসককে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয় এবং মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম-সচিব ( জেলা ও মাঠ প্রশাসন অধিশাখা) মুশফিকুর রহমানকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। নির্দিষ্ট সময়ের বাইরে ১০ দিন করে দুই দফায় কমিটির মেয়াদ বাড়ানো হয়েছিল।

গত ২২ সেপ্টেম্বর তদন্ত কমিটি জনপ্রশাসন মন্ত্রণালয়ে তদন্ত প্রতিবেদন জমা দেয়। এরপর ২৫ সেপ্টেম্বর জামালপুরের সাবেক ডিসি আহমেদ কবীরকে সাময়িক বরখাস্ত করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।


আরো সংবাদ




Paykwik Paykasa
Paykwik