১৬ নভেম্বর ২০১৯

ইসলামপুরে প্রতিবন্ধী দম্পতির ঘর ভেঙে দেয়ার অভিযোগ

-

জামালপুরের ইসলামপুরে প্রতিবন্ধী দম্পত্তির ঘর ভেঙে দিয়েছে প্রভাবশালীরা। ঘটনাটি ঘটেছে উপজেলার চর পুটিমারী ইউনিয়নের আগরাখালী গ্রামে। প্রতিবন্ধী দম্পত্তির অভিযোগের প্রেক্ষিতে ওই গ্রামে গিয়ে দেখা যায়, তাদের ঘরের মাটি পর্যন্ত তুলে নিয়ে গেছে প্রভাবশালীরা।

জানা যায়, প্রতিবন্ধী গনি ও স্ত্রী ছালেহা দম্পত্তির সাথে প্রভাবশালী সিরাজের জমিসংক্রান্ত বিরোধ ছিলো। প্রতিবন্ধীত্বের কারণে অন্যের সাহায্য সহযোগিতায় ঢাকায় থাকেন অসহায পরিবারটি। বাড়ি খালি পেয়ে প্রভাবশালী সিরাজ ও তার লোকজন গত রোববার তাদের বসতভিটা উচ্ছেদ করে ঘর ও জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

সরেজমিনে দেখা গছে, প্রভাবশালীরা তাদের ঘরের মাটি পর্যন্ত তুলে নিয়ে যাচ্ছে। প্রতিবন্ধী গনি ও স্ত্রী ছালেহা ঢাকা থেকে ফিরে ঘর-জিনিসপত্র না দেখে সাংবাদিকদের সামনে কান্নায় ভেঙে পড়েন। গনি মিয়া জানায়, তার জিনিসপত্র ও কয়েকটি ফলদ গাছ কেটে নিয়ে গেছে। এ ঘটনায় ইসলামপুর থানায় একটি অভিযোগ করেছেন গনি মিয়া।

অভিযুক্ত সিরাজ মিয়া জানান, আমার জায়গায় তাদের থাকতে দিয়ে ছিলাম। তাই ঘর ভেঙে দিয়েছি।

এ ব্যাপারে ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ-আল মামুন জানান, বিষয়টি এখনো জানি না। অভিযোগ হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল