২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভোলার ঘটনার প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ মিছিল সমাবেশ

-

ভোলার বোরহানউদ্দিনের ঘটনায় হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুরে পুলিশী কড়া নিরাপত্তায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান।

সম্মিলিত তৌহিদী জনতার ব্যানারে আজ মঙ্গলবার দুপুরে এ কর্মসূচি পালিত হয়েছে। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বকুলতলা মোড়ে গিয়ে শেষ হয়।

সম্মিলিত তৌহিদী জনতা জামালপুর জেলা শাখার আহ্বায়ক মাওলানা হাসান আলীর সভাপতিত্বে শহরের পিটিআই গেইটের সামনে মিছিলপূর্ব সমাবেশে বক্তব্য রাখেন মুফতি মোহাম্মদ আব্দুল্লাহ, মুফতি সামসুদ্দিন, মাওলানা আবুল কাশেম, মাওলানা মোহাম্মদ আলী খান, মাওলানা মেরাজুর রহমান, মাওলানা নজরুল ইসলাম, মুফতি মোস্তফা কামাল, মাওলানা আলা উদ্দিন, মাওলানা মনিরুল ইসলাম, মুফতি ফরিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং তৌহিদী জনতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় আমরা রাজপথ ছাড়বো না এবং কঠোর আন্দোলন কর্মসূচি পালন করবো।

উল্লেখ্য, ভোলার বোরহানউদ্দিনে আল্লাহ ও রাসূলকে (সা:) নিয়ে কটূক্তি করে এক হিন্দু ব্যক্তির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টের প্রতিবাদে রোববার মুসল্লিদের সমাবেশ উপলক্ষে পুলিশের সাথে সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল