১৯ নভেম্বর ২০১৯

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে ডিবি পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মোতালেব নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সক্রিয় সদস্য।

মোতালেব গফরগাঁও উপজেলার রসুলপুর ছয়ানি গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে একদল ডাকাত গফরগাঁও রসুলপুর আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে ডিবি পুলিশের দুটি টিম অভিযান চালায়।

ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। এ সময় সহযোগিরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ মোতালেব নামে একজনকে আটক করে পুলিশ। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতির মামলা রয়েছে। এ ঘটনায় আক্রাম হোসেন নামে পুলিশের এক এসআই আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও ১৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ

সাম্প্রদায়িক সম্প্রীতিজোরদারে বৌদ্ধ সম্প্রদায়ের প্রতি রাষ্ট্রপতির আহ্বান স্পিকার কম্বোডিয়া গেছেন আহছানিয়া মিশন স্বাস্থ্য সুরক্ষা ফোরামের যাত্রা শুরু হাবীবুল্লাহ বাহার কলেজে লিফট ছিঁড়ে আহত ১২ পরীক্ষার্থী আরামবাগ ফুটবল অ্যাকাডেমির কার্যনির্বাহী কমিটির সভা ও নির্বাচন পঞ্চম দিনে মেলায় ৩১১ কোটি টাকার রাজস্ব আয় রাস্তা নিয়ে বিরোধে আপন ভাইকে হত্যাচেষ্টার অভিযোগ এসআই পদে চাকরির প্রলোভন অর্থ আত্মসাৎ ভুয়া স্বরাষ্ট্র সচিব আটক ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল করতেই জরিমানা বাড়ানো হয়েছে : ডিএনসিসি মেয়র হুইপ এমপি আমলাসহ আরো ১১৮ জনের হিসাব তলব আমিরাতের বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর

সকল