২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাঠমিস্ত্রির মৃত্যু

- নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। নিহত কাঠমিস্ত্রির নাম কামরুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার উস্থি ইউনিয়নের হাটপাড়া গ্রামের মৃত দুলাল শেখের ছেলে। রোববার সকালে এই ঘটনা ঘটে।

জানা যায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে একই গ্রামের সাবেক মেম্বার শামছুউদ্দিনের বাড়িতে ঘর মেরামতের কাজ করছিলেন কাঠমিস্ত্রি কামরুল ইসলাম। এ সময় ঘরের উপর থেকে বিদ্যুতের তার ছিড়ে পড়লে ঐ তারে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান কামরুল।

পাগলা থানার ওসি মোহাম্মদ শাহিনূজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য লাশ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার

সকল