২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মুক্তিযোদ্ধারা দু’টি বোনাস পাবেন : মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

- ছবি : নয়া দিগন্ত

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজ্জাম্মেল হক বলেছেন, আগামী বছর থেকে জীবিত মুক্তিযোদ্ধারা ১৬ ডিসেম্বর ও ২৬ মার্চ উপলক্ষে বোনাস পাবেন। জামালপুরের ইসলামপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে রোববার বিকালে উপজেলা প্রশাসন আয়োজিত ইসলামপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, খালেদা-তারেক মা-ছেলে মিলে এতিমের টাকা মেরে খেয়েছে। আমাদের নেত্রী দুর্নীতির জন্য নিজের দলের নেতাদেরও ক্ষমা করছেন না। বঙ্গবন্ধুর কন্যার ও স্বাধীনতা বিরোধীদের আশ্রয়-প্রশ্রয় দাতা খালেদার মধ্যে এটাই পার্থক্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, মির্জা আজম এমপি, ফরিদুল হক খান এমপি, ইঞ্জিনিয়ার মোজাফফ্র হোসেন এমপি।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জামাল আব্দুন নাসের, পৌর মেয়র শেখ আব্দুল কাদের, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার সুজাত আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক নুরুজ্জামান নুন্নু, কমান্ডার মানিকুল ইসলাম মানিক প্রমুখ।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালামের সঞ্চালনায় অন্যন্যোর মধ্যে ইউএনও মোহাম্মদ মিজানুর রহমান ও সহকারী কামিশনার (ভূমি) সুরাইয়া আক্তার, উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহাম্মদ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল