১৯ জানুয়ারি ২০২০

ময়মনসিংহে বসতঘরে বিধবাকে হত্যা

-

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার জয়দা গ্রামের লেংড়াবাজার এলাকায় পারুল ঋষি (৪০) নামের এক বিধবাকে নিজ বসতঘরে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পারুল ঋষি মৃত জংলি ঋষির স্ত্রী। তার গলায় কাপড়ের ডোর প্যাঁচানো ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ জানায়, পারুল ঋষি পাঠা পালন করে জীবিকা নির্বাহ করতেন। শনিবার রাতে তিনি বসতঘরেই ছিলেন। রোববার সকালে প্রতিবেশিরা তার বসতঘরের মেঝে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ধারণা করা হচ্ছে, রাতে দুর্বৃত্তরা বসতঘরে ঢুকে পারুলের গলায় কাপড়ের ডোর প্যাঁচিয়ে এবং ধারালো অস্ত্রে গলা কেটে হত্যার পর লাশ ফেলে রেখে যায়। ওই রাতে পারুলের সন্তানদের কেউ বাড়িতে ছিল না।

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, হত্যার কারণ এখনো জানা যায়নি। রহস্য উদ্ঘাটন ও আসামিদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

ছাত্রলীগের কোন্দলে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম নির্বাচনে কারচুপির শঙ্কা রয়েছে : তাবিথ আউয়াল রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে মিয়ানমারের সাথে আলোচনায় চীনা প্রেসিডেন্ট রাশিয়াকে সিরিয়ান তেলক্ষেত্রে যেতে বাধা মার্কিন সৈন্যদের লিবিয়া নিয়ে জরুরী আলোচনায় এরদোগান-পুতিনসহ বিশ্বনেতারা ঢাকার দুই সিটির ভোটে ১০১৩ দেশি পর্যবেক্ষক আতিকের বিরুদ্ধে অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশ ইসির দুই দিনের রিমান্ডে যুবলীগ নেতা মিলন অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে হারিয়ে ভারতের সিরিজ জয় ভারতে নির্ভয়ার দোষীদের ফাঁসি, ডাক পরল বিখ্যাত পবন জল্লাদের রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে জেএসএস (এমএন লারমা) নেতা নিহত

সকল