২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে শ্বশুরবাড়িতে এসে স্ত্রীকে খুন করলো স্বামী

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারিবারিক কলহে স্বামীর হাতে খুন হয়েছেন স্ত্রী। শ্বশুরবাড়িতে বেড়াতে এসে স্ত্রীকে খুন করে পালানোর সময় জনতা অভিযুক্তকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

আজ বুধবার সকালে উপজেলার পৌর এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মতিউর রহমানের মেয়ে লাকি আক্তারের (২৫) গত চার বছর আগে বিয়ে হয় তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের মেছেরা গ্রামের আবদুল কাদিরের ছেলে সবুজ মিয়ার (২৮) সাথে। তাদের সংসারে তিন বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে লাকি ও সবুজ দত্তপাড়া গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে যান। আজ বুধবার সকালে টাকা চাওয়া নিয়ে লাকির সাথে সবুজের বাগ্বিতণ্ডা হয়। স্ত্রীর কাছে রাখা টাকা দিতে অস্বীকৃতি জানালে ঘরে থাকা ছুরি দিয়ে লাকির বুকে আঘাত করেন সবুজ। ছুরিকাঘাত করে পালানোর সময় জনতা তাকে আটক করে।

লাকিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়ার হলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও অভিযুক্ত সবুজ মিয়াকে তাদের হেফাজতে নেয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন বলেন, স্বামী-স্ত্রীর বাগ্বিতণ্ডায় ছুরিকাঘাত করে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। অভিযুক্তকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল