২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে পুকুরে স্ত্রীর লাশ, গাছে স্বামীর

- নয়া দিগন্ত

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় স্বামীর লাশ গাছে আর স্ত্রীর লাশ পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া গেছে। মঙ্গলবার সকালে উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া গ্রামে বাড়ি পাশে পুকুরে আকলিমা খাতুনের (৩৫) ভাসমান লাশ আর পুকুরের পাড়ে গাছে ঝুলন্ত অবস্থায় তার স্বামী কৃষক ঈমান আলীর (৪৫) লাশ উদ্ধার করে পুলিশ।

ফুলবাড়ীয়া থানার ওসি ফিরোজ তালুকদার জানান, ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া গ্রামের ঈমান আলী প্রতিদিনের মতোই নিজ বসতঘরে ঘুমিয়ে ছিলেন। সকালে স্থানীয়রা বাড়ীর পাশের পুকুর পাড়ের একটি গাছে কৃষক ঈমান আলীর ঝুলন্ত লাশ দেখতে পান। একই সময়ে বাড়ির পাশের পুকুরে ঈমান আলীর স্ত্রী আকলিমা খাতুনের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন তারা।

পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এটি পারিবারিক কলহের জেরে হত্যা-আত্মহত্যা কিনা, নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীনুর রহমান জীবন মল্লিক বলেন, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কহল লেগেই থাকতো। ধারণা করা হচ্ছে ঈমান আলী তার স্ত্রীকে হত্যা করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। তাদের ঘরে তিন ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

এদিকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার হওয়ার পর মৃত্যুর কারণ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। অনেকেরই ধারণা, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার পর স্বামী নিজেই গাছে ঝুলে আত্মহত্যা করেছে।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ফুলবাড়ীতে বৃষ্টি চেয়ে ইসতিসকার নামাজ

সকল