১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্রী রুপালী বাঁচতে চায়

- ছবি : নয়া দিগন্ত

টাকার অভাবে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে মেধাবী কলেজ ছাত্রী রুপালী আক্তার (১৮)। তিনি হালুয়াঘাট মহিলা কলেজের এইচ এস সি দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় আকনপাড়া গ্রামের দরিদ্র ঠেলা চালক ইসামুদ্দিনের মেয়ে।

রুপালীর পিতা ইসামুদ্দিন বলেন, রুপালী গত কয়েক দিন যাবৎ ঢাকা ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সম্প্রতি ডাক্তাররা জানায়, সে কোলন ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার খরচ ব্যয়বহুল। যা বহন করা আমার পক্ষে একেবারেই অসম্ভব।

ডাক্তাররা জানায়, চিকিৎসার ব্যয় প্রায় ১৩ লক্ষ টাকা। আমি ঠেলা চালিয়ে যে অর্থ উপার্জন করি তা দিয়ে সংসার চালাতেই হিমশিম খেতে হয়।

তিনি আরও বলেন, আমার দুই ছেলে দুই মেয়ের মধ্যে রুপালী দ্বিতীয়। আমার মেয়ে যেন পৃথিবীতে বেচেঁ থাকতে পারে তার জন্য সমাজের বিত্তবান ও দায়িত্বশীল ব্যক্তিদের কাছে সাহায্যের আকুতি জানাচ্ছি।

রুপালীর সহপাঠীরা বলেন, রুপালী মেধাবী ছাত্রী। তার চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন যা তার পরিবারের বহন করা একেবারেই অসম্ভব। আমরা তার চিকিৎসার খরচ যোগাতে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি।

ক্যান্সার আক্রান্ত রুপালী, জীবন বাঁচাতে দেশের সামর্থবান, দানবীর, বিত্তবান ও মানবিক মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন। সাহায্য পাঠানোর ঠিকানা: (মা চম্পা বেগম) বাংলাদেশ কৃষি ব্যাংক, হালুয়াঘাট শাখার সঞ্চয়ী হিসাব নং: ২০৩৫১, যোগাযোগের নাম্বার: ০১৮৫১৫৫৭২২৪।


আরো সংবাদ



premium cement
জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার ভোলায় হঠাৎ অসুস্থ ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল ‘নবীর শিক্ষা জালিম সরকারের বিরুদ্ধে সত্য কথা বলাই সর্বোত্তম জিহাদ’

সকল