১৯ সেপ্টেম্বর ২০১৯

গৌরীপুরে নদীতে কৃষকের লাশ

ময়মনসিংহের গৌরীপুরে সুরিয়া নদীতে নিখোঁজ হওয়ার একদিন পর ওয়াজকুরুনি (৩০) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শুক্রবার (৬ আগস্ট) সকালে উপজেলার মাওহা ইউনিয়নের সুরিয়া নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার নদীতে মাছ ধরতে গিয়ে ওয়াজকুরুনি নিখোঁজ হন।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, উপজেলার মাওহা ইউনিয়নের বাউশালীপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে কৃষক ওয়াজকুরুনি। বৃহস্পতিবার তিনি বাড়ির পাশে সুরিয়া নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন। পরিবারের লোকজন নৌকা নিয়ে নদীতে মধ্যরাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজির পরও সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে শুক্রবার সকালে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দল সুরিয়া নদীতে অভিযান চালিয়ে ওয়াজকুরুনির লাশ উদ্ধার করে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিস ডুবুরি দলের সদস্য ও ফায়ারম্যান সারোয়ার আলম খান লিংকন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে আসার পর আমরা নদীতে আধাঘণ্টা অভিযান চালিয়ে কৃষক ওয়াজকুরুনির মরদেহ উদ্ধার করেছি।’


আরো সংবাদ

ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে (১১৮৭৬৬)শোভন-রাব্বানীকে নিয়ে ঢাবি অধ্যাপকের ফেসবুক স্ট্যাটাস (৪৮৭৫২)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (৩২২৫১)শোভনকে নিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা মামুনের ফেসবুক স্ট্যাটাস (২৭১৯০)খালেদা জিয়া আলেমদের কিছু দেননি, শেখ হাসিনা সম্মানিত করেছেন : আল্লামা শফী (১৮০১৫)ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল (১৭১৩৭)পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো (১৬৮৮৩)এবার আমিরাতের জাহাজ আটক করলো ইরান (১৩৩৭২)‘মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়’ (১৩১৮০)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (১২৮২২)