film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

ময়মনসিংহে ইউপি চেয়ারম্যানের মুক্তি, মার্কেট ভাঙচুর ও লুটেরাদের বিচার দাবি

-

ময়মনসিংহের ত্রিশালে আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টোর মুক্তি, তার নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং মার্কেটের ৩০টি দোকান ভাঙচুর ও মালামাল লুটেরাদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় এই কর্মসূচি পালন করা হয়। এর আগে উপজেলার নারায়ণপুর বানারপাড় গ্রাম থেকে হাজারো নারী-পুরুষ মিছিল সহকারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় এসে মহাসড়কের পার্শ্বে মানববন্ধন কর্মসূচিতে যোগদান করে।

ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ মোস্তাক মিয়া, নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক শামসুল হক, গুজিয়াম ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি জৈনউদ্দিন ও নারী নেত্রী সালমা আক্তার।

বক্তারা আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টোর নামে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে অবিলম্বে মুক্তি প্রদান এবং সাইনবোর্ড বাজারে গভীর রাতে বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া মার্কেটের ৩০টি দোকানের মালামাল লুটেরাদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।

গত শুক্র ও শনিবার গভীর রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ত্রিশাল উপজেলার সাইনবোর্ড এলাকায় বিরোধপূর্ণ জমির একটি মার্কেটের ৩০টি দোকান ভাঙচুর ও কয়েক কোটি টাকার মালামাল লুট করে নেয় প্রতিপক্ষরা। ওই মার্কেটের জমি নিয়ে আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্টোর সাথে প্রতিবেশি সাবিনুর ও তার স্বামী ইতালী প্রবাসী মোখলেছুর রহমানের বিরোধ চলছিল। বিরোধপূর্ণ জমিতে কারো অনাধিকার হস্তক্ষেপ বন্ধে আদালত নিষেধাজ্ঞা জারির পাঁচ দিনের মাথায় গত শুক্রবার গভীর রাতে বুলডোজার দিয়ে মার্কেটের ভবনগুলো গুঁড়িয়ে দিয়ে দখল করে নেয় সাবিনুর ও মোখলেছুর রহমান।

এদিকে গত ২১ আগস্ট চাঁদাবাজির মামলায় ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্টোকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হলে তাকে জেলহাজতে পাঠানো হয়। তিনি এখনো কারাগারে রয়েছেন। চেয়ারম্যানকে সাাজনো চাঁদাবাজির মামলায় কারাগারে পাঠিয়ে ওই মার্কেট দখল করা হয় বলে স্থানীয়দের ধারণা।


আরো সংবাদ

চীনে এবার কারাগারে করোনাভাইরাসের হানা তালেবানের সাথে যুক্তরাষ্ট্রের চুক্তি ২৯ ফেব্রুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে শনিবার মাঠে নামছে বাংলাদেশ সিনেটর গ্রাসলির মন্তব্যের কড়া প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ দূতাবাস ঢামেক কর্মচারীদের বিক্ষোভ সরকারি হাসপাতালে আউটসোর্সিংয়ের মাধ্যমে নিয়োগ বন্ধের দাবি খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাৎ গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মী খুন বনশ্রীতে ভাড়াটিয়ার বাসায় চুরি কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়ার নিহত কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র বন্ধে প্রভাবশালী রাষ্ট্রগুলোকে বাধ্য করতে হবে সবুজ আন্দোলন অমর একুশে উপলক্ষে জাতিসঙ্ঘের বাংলা ফন্ট উদ্বোধন

সকল