১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে অজ্ঞাত নারী ও স্কুলছাত্রের লাশ উদ্ধার

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অজ্ঞাত এক নারী ও এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।

উপজেলার আঠারবাড়ি রেলওয়ে স্টেশনের পাশের একটি পুকুরে সন্ধ্যায় এক নারীর লাশ ভেসে উঠতে দেখেন এলাকাবাসী। মঙ্গলবার রাতেই জানানো হয় পুলিশকে। কিন্তু লাশটি রেলওয়ে পুলিশ না থানা পুলিশ গ্রহণ করবে- এ নিয়ে সিদ্ধান্ত গ্রহণে বিলম্ব হলে রাতে পুকুর থেকে উদ্ধার কার্যক্রম শুরু করে আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র। অজ্ঞাতপরিচয় বৃদ্ধার লাশটি উদ্ধার করে রাতেই ঈশ্বরগঞ্জ থানায় পাঠানো হয়।

উদ্ধার কার্যক্রমে থাকা আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক আবদুল হান্নান বলেন, ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে ধারণা করা হচ্ছে। পানিতে পড়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

এদিকে, মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে ব্রহ্মপুত্র নদ থেকে সপ্তম শ্রেণিতে পড়ুয়া আরেক ছাত্রের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর বটতলা ঘাট এলাকা থেকে স্কুলছাত্র মাজহারুল ইসলামের লাশটি উদ্ধার করা হয়।

মরিচারচর মাইজপাড়া গ্রামের জীবন মিয়ার ছেলে মাজহারুল ইসলাম মরিচারচর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়তো।

মঙ্গলবার বিকেলে বন্ধুদের সাথে বাড়ির কাছে ব্রহ্মপুত্র নদে নেমেছিল সে। নদে খনন কাজ শুরু হওয়া ড্রেজার দেখতে পেয়ে সাঁতরে এর কাছে যেতেই তলিয়ে যায় মাজহারুল। অন্য বন্ধুরা নিরাপদে ফিরতে পারলেও মাজহারুলকে খুঁজে পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে ময়মনসিংহ থেকে ডুবুরি দল ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা নদে তল্লাশি চালিয়ে রাত সোয়া ৮টার দিকে মাজহারুলের লাশ উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শফিকুল ইসলাম ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস।

দেখুন:

আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল