১৯ সেপ্টেম্বর ২০১৯

বাংলা মদসহ যুবলীগ নেতা গ্রেফতার, ৬ মাসের কারাদণ্ড

বাংলা মদসহ যুবলীগ নেতা গ্রেফতার, ৬ মাসের কারাদণ্ড - নয়া দিগন্ত

জামালপুরে চার লিটার বাংলা মদসহ শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু ও তার বন্ধু জাহিদ আহমেদ সুমনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব ১৪। পরে তাদের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো সাত দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে শহরের বসাকপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। দণ্ডিত যুবলীগ নেতা ওবায়দুর রহমান টিটু শহরের জিগাতলা এলাকার মৃত মাহফুজুর রহমানের ছেলে এবং জাহিদ আহমেদ সুমন শহরের দয়াময়ী মোড় এলাকার মৃত আব্দুল হালিমের ছেলে।

এদিকে এ ঘটনায় রাতেই জামালপুর জেলা যুবলীগের জরুরি সভায় শহর যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে ওবায়দুর রহমান টিটুকে সাময়িক বহিষ্কার এবং যুবলীগ নেতা এরশাদ হোসেন সোহেলকে শহর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে বলে সাংবাদিকদের জানান জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ।

স্থানীয় সূত্র ও র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে শহরের বসাকপাড়া মোড়ে একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালায় র‌্যাব। এ সময় চার লিটার বাংলা মদসহ শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু ও তার বন্ধু জাহিদ আহমেদ সুমনকে গ্রেফতার করা হয়। পরে তাদের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো সাত দিনের কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদেরকে এই দণ্ড দেয়া হয়েছে।


আরো সংবাদ

ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে (১১৮৭৬৬)শোভন-রাব্বানীকে নিয়ে ঢাবি অধ্যাপকের ফেসবুক স্ট্যাটাস (৪৮৭৫২)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (৩২২৫১)শোভনকে নিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা মামুনের ফেসবুক স্ট্যাটাস (২৭১৯০)খালেদা জিয়া আলেমদের কিছু দেননি, শেখ হাসিনা সম্মানিত করেছেন : আল্লামা শফী (১৮০১৫)ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল (১৭১৩৭)পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো (১৬৮৮৩)এবার আমিরাতের জাহাজ আটক করলো ইরান (১৩৩৭২)‘মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়’ (১৩১৮০)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (১২৮২২)