১৯ সেপ্টেম্বর ২০১৯

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

ময়মনসিংহে ডিবি পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে খলিল নামের এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি তিনি আন্তঃজেলা অটোরিকশাচোর চক্রের সক্রিয় সদস্য। এ ঘটনায় আহত হয়েছেন এক এসআইসহ দুই পুলিশ সদস্য।

পুলিশ জানায়, রোববার দিবাগত সোয়া ১টার দিকে ময়মনসিংহ শহরের বাদেকলপা এলাকায় আন্তঃজেলা চোরচক্রের কিছু সদস্য চোরাইকৃত অটোরিকশা কেনাবেচা করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে চোরচক্রের সদস্যরা গুলি ছুড়ে । পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে চোরচক্রের সদস্যরা পালিয়ে যায়।

এ সময় গুলিবিদ্ধ অবস্থায় আন্তঃজেলা অটোচোরচক্রের সক্রিয় সদস্য খলিল নামের একজনকে আটক করা হয়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত খলিলের বিরুদ্ধে আটটি অটোরিকশা চুরির মামলাসহ ১০টি মামলা রয়েছে।

নিহতের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাকচালা এলাকায়। ঘটনাস্থল থেকে দুটি চোরাই অটো এবং একটি পাইপগান উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ

ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে (১১৮৭৬৬)শোভন-রাব্বানীকে নিয়ে ঢাবি অধ্যাপকের ফেসবুক স্ট্যাটাস (৪৮৭৫২)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (৩২২৫১)শোভনকে নিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা মামুনের ফেসবুক স্ট্যাটাস (২৭১৯০)খালেদা জিয়া আলেমদের কিছু দেননি, শেখ হাসিনা সম্মানিত করেছেন : আল্লামা শফী (১৮০১৫)ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল (১৭১৩৭)পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো (১৬৮৮৩)এবার আমিরাতের জাহাজ আটক করলো ইরান (১৩৩৭২)‘মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়’ (১৩১৮০)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (১২৮২২)