২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দেড় মাস ডেঙ্গুর সাথে লড়াই করে হারলেন হাফিজুল

দেড় মাস ডেঙ্গুর সঙ্গে লড়াই করে হারলেন হাফিজুল - ছবি : সংগৃহীত

ডেঙ্গুর সঙ্গে প্রায় দেড় মাস লড়াই করে অবশেষে হার মানলেন হাফিজুল (৩৪) নামে এক গার্মেন্টসকর্মী। বুধবার (২৮ আগস্ট) সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মারা যান হাফিজুল। তিনি ত্রিশাল উপজেলার দরিরামপুর গ্রামের ইউনুস আলীর ছেলে।

নিহতের পরিবার জানায়, প্রায় দেড়মাস ডেঙ্গুজ্বরে আক্রান্ত ছিলেন হাফিজুল। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে ভর্তিও ছিলেন বেশ কয়েকদিন। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে ঈদের আগে বাড়ি নিয়ে আসা হয় হাফিজুলকে।

মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে তার শারীরিক অবস্থা খারাপ হলে বুধবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা তাকে ভর্তি না করে ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দিলে ঢাকা নেয়ার পথে মৃত্যু হয় হাফিজুলের।

তবে কোনো ডেঙ্গু রোগীর মৃত্যুর খবর জানা নেই বলে জানান মমেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. এবিএম শামসুজ্জামান সেলিম।


আরো সংবাদ



premium cement
গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ

সকল