২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত

- প্রতীকী ছবি

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় যাত্রীবাহী বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। নিহত মোটর সাইকেল চালকের নাম রতন খাঁ (৪৫)। শুক্রবার সকালে উপজেলার শ্যামগঞ্জ- বিরিশিরি সড়কের আতকাপাড়া নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহত রতন উপজেলার জারিয়া ইউনিয়নের ছনধরা পশ্চিমপাড়া গ্রামের সিরাজ খাঁ’র ছেলে বলে জানা যায়।

জানা যায়, শুক্রবার সকালে রতন খাঁ তার চাচাতো ভাই রমজান খাঁকে নিয়ে পূর্বধলা বাজার থেকে মোটর সাইকেলে করে জারিয়া যাবার পথে শ্যামগঞ্জ-বিরিশিরি আতকাপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকাগামী সুলতানা এন্টারপ্রাইজ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-গ ১১-১৮-১৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় রতন খাঁ। গুরুতর আহত রমজান খাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হলেও বাসের চালক পালিয়ে যায়।

পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাসচালককে আটকের চেষ্টা করছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল