১৬ সেপ্টেম্বর ২০১৯

পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় যাত্রীবাহী বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। নিহত মোটর সাইকেল চালকের নাম রতন খাঁ (৪৫)। শুক্রবার সকালে উপজেলার শ্যামগঞ্জ- বিরিশিরি সড়কের আতকাপাড়া নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহত রতন উপজেলার জারিয়া ইউনিয়নের ছনধরা পশ্চিমপাড়া গ্রামের সিরাজ খাঁ’র ছেলে বলে জানা যায়।

জানা যায়, শুক্রবার সকালে রতন খাঁ তার চাচাতো ভাই রমজান খাঁকে নিয়ে পূর্বধলা বাজার থেকে মোটর সাইকেলে করে জারিয়া যাবার পথে শ্যামগঞ্জ-বিরিশিরি আতকাপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকাগামী সুলতানা এন্টারপ্রাইজ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-গ ১১-১৮-১৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় রতন খাঁ। গুরুতর আহত রমজান খাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হলেও বাসের চালক পালিয়ে যায়।

পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাসচালককে আটকের চেষ্টা করছে পুলিশ।


আরো সংবাদ

আয়কর আপিল ট্রাইব্যুনালে জেলা জজ নিয়োগ দেয়া হবে : আইনমন্ত্রী ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন নাকচ খালেদা জিয়ার মুক্তি দাবিতে মৎস্যজীবী দলের মানববন্ধন দুর্নীতিগ্রস্ত ব্যাংক কর্মকর্তাদের তালিকা পাঠানোর নির্দেশ অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষি মন্ত্রী যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে : এলজিআরডি মন্ত্রী নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষা আইন ২০১৩ বাস্তবায়নের আবেদন সাইটসের্ভাসের ১০ ডিসেম্বরের মধ্যে আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশ হাসপাতালে নবজাতক কন্যা ফেলে বাবা-মা উধাও ঢাবিতে ‘ইয়ুথ ইমপ্যাক্ট : আনলিশিং দ্য পাওয়ার অব ইয়ুথ’ শীর্ষক সেমিনার শুরু

সকল