২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত : দাদী ও ফুফু আহত

- প্রতীকী ছবি

ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত এবং দাদী ও ফুফুসহ তিনজন আহত হয়েছেন। নিহত পিতার নাম সিরাজ (৪৫) ও পুত্র জায়েদ (৬)। বৃহস্পতিবার দুপুরে ফুলপুর উপজেলার ইমাদপুর ডিউমোড়ে বাসের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এ দুঘর্টনা ঘটে।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, বৃহস্পতিবার দুপুরে শেরপুর থেকে ঢাকাগামী সোনার বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু জায়েদ মারা যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় জায়েদের পিতা সিরাজ মারা যান।

তিনি আরো বলেন, এ ঘটনায় আহত জায়েদের দাদী ও ফুফু তামান্না ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হতাহত সকলেই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী।


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল