২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

প্রবাসীর স্ত্রীর সাথে ভাশুরের পরকীয়া! সালিশ বৈঠকে খুন

প্রবাসীর স্ত্রীর সাথে ভাশুরের পরকীয়া! সালিশ বৈঠকে খুন - ছবি : সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় দুবাসিয়া গ্রামে প্রবাসীর স্ত্রীর সাথে ভাসুসের পরকীয়ার অভিযোগ নিয়ে সালিশ বৈঠক চলাকালে প্রতিক্ষের হাতে রফিকুল ইসলাম রহিত (৫৫) নামে এক ব্যক্তি খুন হয়েছে।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে টাঙ্গাব ইউনিয়নের দুবাসিয়া হোয়ালিরটেক গ্রামে।
পাগলা থানার ওসি শাহীনুজ্জামান জানান,ঘটনায় জড়িত উছমান আলী ও মুক্তা বেগম নামে গৃহবধূকে আটক করা হয়েছে।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠনো হয়েছে।

পুলিশ ও একাবাসী সূত্রে জানাযায়, ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী এখলাছ মিয়ার স্ত্রী মুক্তা বেগমের সাথে দীর্ঘদিন যাবত অনৈতিক সম্পর্ক চলছিল প্রতিবেশী ভাসুর উছমান আলীর। একপর্যায়ে মুক্তা বেগমের গর্ভে জন্ম নেয় এক ছেলে সন্তান।মুক্তার গর্ভের সন্তানটি প্রবাসী এখলাছ মিয়ার নাকি ভাসুর উছমান আলীর-এনিয়ে এলাকাবাসীর মনে সন্দেহ সৃষ্টি হয়।

ঈদের আগের দিন প্রবাসী এখলাছ মিয়া মালয়েশিয়া থেকে বাড়ি আসেন।এখলাছ এলাকাবাসীকে জানান,মুক্তা বেগম তার স্ত্রী এবং গর্ভের সন্তানটি তার।অপর উছমান আলীও নাকি দাবি করেন মুক্তা বেগমকে তিনি বিয়ে করেছেন।মুক্তার গর্ভের সন্তানটি তার।
এনিয়ে মঙ্গলবার সকালে উছমান আলী তার বাড়িতে সালিশ বৈঠকের আয়োজন করে।সালিশে কথা কাটাকাটির একপর্যায়ে উছমান আলী প্রবাসী এখলাছ আলীর চাচাতো ভাই রফিকুল ইসলাম রহিতকে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনা স্থলেই তিনি মারা যান।
টাঙ্গাব ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর জানান,পরকীয়ার ঘটনার প্রতিবাদ করায় রফিকুল ইসলাম রহিতকে খুন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল