২৭ জানুয়ারি ২০২০

প্রবাসীর স্ত্রীর সাথে ভাশুরের পরকীয়া! সালিশ বৈঠকে খুন

প্রবাসীর স্ত্রীর সাথে ভাশুরের পরকীয়া! সালিশ বৈঠকে খুন - ছবি : সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় দুবাসিয়া গ্রামে প্রবাসীর স্ত্রীর সাথে ভাসুসের পরকীয়ার অভিযোগ নিয়ে সালিশ বৈঠক চলাকালে প্রতিক্ষের হাতে রফিকুল ইসলাম রহিত (৫৫) নামে এক ব্যক্তি খুন হয়েছে।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে টাঙ্গাব ইউনিয়নের দুবাসিয়া হোয়ালিরটেক গ্রামে।
পাগলা থানার ওসি শাহীনুজ্জামান জানান,ঘটনায় জড়িত উছমান আলী ও মুক্তা বেগম নামে গৃহবধূকে আটক করা হয়েছে।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠনো হয়েছে।

পুলিশ ও একাবাসী সূত্রে জানাযায়, ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী এখলাছ মিয়ার স্ত্রী মুক্তা বেগমের সাথে দীর্ঘদিন যাবত অনৈতিক সম্পর্ক চলছিল প্রতিবেশী ভাসুর উছমান আলীর। একপর্যায়ে মুক্তা বেগমের গর্ভে জন্ম নেয় এক ছেলে সন্তান।মুক্তার গর্ভের সন্তানটি প্রবাসী এখলাছ মিয়ার নাকি ভাসুর উছমান আলীর-এনিয়ে এলাকাবাসীর মনে সন্দেহ সৃষ্টি হয়।

ঈদের আগের দিন প্রবাসী এখলাছ মিয়া মালয়েশিয়া থেকে বাড়ি আসেন।এখলাছ এলাকাবাসীকে জানান,মুক্তা বেগম তার স্ত্রী এবং গর্ভের সন্তানটি তার।অপর উছমান আলীও নাকি দাবি করেন মুক্তা বেগমকে তিনি বিয়ে করেছেন।মুক্তার গর্ভের সন্তানটি তার।
এনিয়ে মঙ্গলবার সকালে উছমান আলী তার বাড়িতে সালিশ বৈঠকের আয়োজন করে।সালিশে কথা কাটাকাটির একপর্যায়ে উছমান আলী প্রবাসী এখলাছ আলীর চাচাতো ভাই রফিকুল ইসলাম রহিতকে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনা স্থলেই তিনি মারা যান।
টাঙ্গাব ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর জানান,পরকীয়ার ঘটনার প্রতিবাদ করায় রফিকুল ইসলাম রহিতকে খুন করা হয়েছে।


আরো সংবাদ

হামলার পর ইশরাকের বাসায় এসে যা বললেন ব্রিটিশ হাইকমিশনার (১৫৭৬৮)ওমর আবদুল্লাহকে দেখে চিনতেই পারলেন না, কষ্টে মুষড়ে পড়ছেন মমতা (১৩০৮৮)হামলার পর জরুরি সংবাদ সম্মেলন ডেকে যে ঘোষণা দিলেন ইশরাক (৯০৮৩)চীনের পক্ষে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ সম্ভব না, বলছেন বিজ্ঞানীরা (৬৯৫২)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৬৫৮৮)সাকিবের বাসায় প্রাধানমন্ত্রীর রান্না করা খাবার (৬৪৭৬)শ্বাসরোধ করে হত্যার রুদ্ধশ্বাস রহস্যের উদঘাটন (৫৬৬১)কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (৫১০৯)সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস (৪৭৮১)ইশরাকের গণসংযোগ জনস্রোতে পরিণত (৪৫৯৬)