film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৬ ফেব্রুয়ারি ২০২০

প্রবাসীর স্ত্রীর সাথে ভাশুরের পরকীয়া! সালিশ বৈঠকে খুন

প্রবাসীর স্ত্রীর সাথে ভাশুরের পরকীয়া! সালিশ বৈঠকে খুন - ছবি : সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় দুবাসিয়া গ্রামে প্রবাসীর স্ত্রীর সাথে ভাসুসের পরকীয়ার অভিযোগ নিয়ে সালিশ বৈঠক চলাকালে প্রতিক্ষের হাতে রফিকুল ইসলাম রহিত (৫৫) নামে এক ব্যক্তি খুন হয়েছে।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে টাঙ্গাব ইউনিয়নের দুবাসিয়া হোয়ালিরটেক গ্রামে।
পাগলা থানার ওসি শাহীনুজ্জামান জানান,ঘটনায় জড়িত উছমান আলী ও মুক্তা বেগম নামে গৃহবধূকে আটক করা হয়েছে।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠনো হয়েছে।

পুলিশ ও একাবাসী সূত্রে জানাযায়, ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী এখলাছ মিয়ার স্ত্রী মুক্তা বেগমের সাথে দীর্ঘদিন যাবত অনৈতিক সম্পর্ক চলছিল প্রতিবেশী ভাসুর উছমান আলীর। একপর্যায়ে মুক্তা বেগমের গর্ভে জন্ম নেয় এক ছেলে সন্তান।মুক্তার গর্ভের সন্তানটি প্রবাসী এখলাছ মিয়ার নাকি ভাসুর উছমান আলীর-এনিয়ে এলাকাবাসীর মনে সন্দেহ সৃষ্টি হয়।

ঈদের আগের দিন প্রবাসী এখলাছ মিয়া মালয়েশিয়া থেকে বাড়ি আসেন।এখলাছ এলাকাবাসীকে জানান,মুক্তা বেগম তার স্ত্রী এবং গর্ভের সন্তানটি তার।অপর উছমান আলীও নাকি দাবি করেন মুক্তা বেগমকে তিনি বিয়ে করেছেন।মুক্তার গর্ভের সন্তানটি তার।
এনিয়ে মঙ্গলবার সকালে উছমান আলী তার বাড়িতে সালিশ বৈঠকের আয়োজন করে।সালিশে কথা কাটাকাটির একপর্যায়ে উছমান আলী প্রবাসী এখলাছ আলীর চাচাতো ভাই রফিকুল ইসলাম রহিতকে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনা স্থলেই তিনি মারা যান।
টাঙ্গাব ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর জানান,পরকীয়ার ঘটনার প্রতিবাদ করায় রফিকুল ইসলাম রহিতকে খুন করা হয়েছে।


আরো সংবাদ

ভারতের ২০ কোটি মুসলিম এখন লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছে : ইমরান খান আনোয়ার ইব্রাহিমকেই প্রধানমন্ত্রী হিসেবে বাছাই জোটের ঢাকার দুই মেয়র শপথ নেবেন বৃহস্পতিবার ওয়ানডে সিরিজে আটঘাঁট বেধে নামবে জিম্বাবুয়ে সমন্বিত নয়, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা হবে গুচ্ছ পদ্ধতিতে পদত্যাগের কারণ জানালেন মাহাথির দিল্লিতে সংঘর্ষে অব্যাহত, নিহতের সংখ্যা বেড়ে ২৩ মোদি মুসলিম বিদ্বেষী, সাম্প্রদায়িক ও বিপজ্জ্বনক : আসিফ নজরুল দিল্লিতে মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চালানো হচ্ছে : জাকির নায়েক করোনাভাইরাসে সবচেয়ে ঝুঁকিপূর্ণ দেশ কোনগুলো ও কেন? দিল্লির পুলিশের মধ্যে পেশাদারিত্বের অভাব রয়েছে : ভারতীয় সুপ্রিম কোর্ট

সকল




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat