১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে ছেলে ধরা সন্দেহে গণপিটুনির ঘটনায় গ্রেফতার ৬

টাঙ্গাইলে ছেলে ধরা সন্দেহে গণপিটুনির ঘটনায় গ্রেফতার ৬ - নয়া দিগন্ত

টাঙ্গাইলের কালিহাতীতে ছেলে ধরা সন্দেহে মিনু মিয়া (৩০) নামের এক ভ্যান চালককে গণপিটুনির ঘটনায় সোমবার রাতে ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে কালিহাতী উপজেলার নাগা গ্রামের মৃত তরিকুল আলম সিদ্দিকির ছেলে মাইনুল হক হিটু (৩৭), সন্তোষ চন্দ্র মালুর ছেলে প্রভাত চন্দ্র মালু (১৯), আনোয়ার হোসেন খানের ছেলে শিশির (৩২) ও ওমর (৩২), মৃত নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান তালুকদার (৪৭) এবং একই উপজেলার পালিমা গ্রামের ফজলু মিয়ার ছেলে আলামিন ইসলাম (১৯)।

এ নিয়ে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে বলেন, গত রোববার (২১ জুলাই) ছেলেধরা সন্দেহে কালিহাতী উপজেলার সয়া হাটে ভ্যানচালক মিনু মিয়াকে গণপিটুনি দেয় স্থানীয়রা। কিন্তু তিনি ছেলেধরা ছিলেন না। মূলত তিনি মাছ ধরার জাল কিনতে হাটে গিয়েছিলেন। এ ঘটনায় মিনুর ভাই রাজিব হোসেন বাদি হয়ে সোমবার সন্ধ্যায় কালিহাতী থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ছয় জনকে গ্রেফতার করে। মঙ্গলবার বিকেলে তাদের কোর্টে চালান করে দেয়া হয়।

এছাড়া ছেলেধরা হিসেবে কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন এই পুলিশ কর্মকর্তা। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেবে বলে আশ্বাস দেন তিনি।

 


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল