২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গলাকাটা আতঙ্কে পালাতে গিয়ে দাদি-নাতির মৃত্যু

- ফাইল ছবি

নেত্রকোনায় গলাকাটা আতঙ্কে পালাতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে দাদি-নাতির মৃত্যু হয়েছে। গত শনিবার দিবাগত রাতে সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে, নেত্রকোনা সদর উপজেলার বলনিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী শরীফা আক্তার (৫১) ও তার নাতি আরমান হোসেন (৮)।

নেত্রকোনা মডেল থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামের নজরুল ইসলাম বন্যপ্রাণীর হাত থেকে বাড়ির হাঁস-মুরগি রক্ষা করতে খোয়ারের চারপাশে বৈদ্যুতিক সংযোগ দিয়ে নিরাপদ বলয় তৈরি করেন। শনিবার রাতে শিশু ধরা আতঙ্কে পালাতে গিয়ে অসাবধনতাবশতঃ দাদি-নাতি দু’জনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। তাদের সেখান থেকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল