২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গলাকাটা আতঙ্কে পালাতে গিয়ে দাদি-নাতির মৃত্যু

- ফাইল ছবি

নেত্রকোনায় গলাকাটা আতঙ্কে পালাতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে দাদি-নাতির মৃত্যু হয়েছে। গত শনিবার দিবাগত রাতে সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে, নেত্রকোনা সদর উপজেলার বলনিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী শরীফা আক্তার (৫১) ও তার নাতি আরমান হোসেন (৮)।

নেত্রকোনা মডেল থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামের নজরুল ইসলাম বন্যপ্রাণীর হাত থেকে বাড়ির হাঁস-মুরগি রক্ষা করতে খোয়ারের চারপাশে বৈদ্যুতিক সংযোগ দিয়ে নিরাপদ বলয় তৈরি করেন। শনিবার রাতে শিশু ধরা আতঙ্কে পালাতে গিয়ে অসাবধনতাবশতঃ দাদি-নাতি দু’জনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। তাদের সেখান থেকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল