২২ আগস্ট ২০১৯

গলাকাটা আতঙ্কে পালাতে গিয়ে দাদি-নাতির মৃত্যু

নেত্রকোনায় গলাকাটা আতঙ্কে পালাতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে দাদি-নাতির মৃত্যু হয়েছে। গত শনিবার দিবাগত রাতে সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে, নেত্রকোনা সদর উপজেলার বলনিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী শরীফা আক্তার (৫১) ও তার নাতি আরমান হোসেন (৮)।

নেত্রকোনা মডেল থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামের নজরুল ইসলাম বন্যপ্রাণীর হাত থেকে বাড়ির হাঁস-মুরগি রক্ষা করতে খোয়ারের চারপাশে বৈদ্যুতিক সংযোগ দিয়ে নিরাপদ বলয় তৈরি করেন। শনিবার রাতে শিশু ধরা আতঙ্কে পালাতে গিয়ে অসাবধনতাবশতঃ দাদি-নাতি দু’জনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। তাদের সেখান থেকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet