২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চল্লিশোর্ধ নারীকে ধর্ষণের পর কিশোরের পলায়ন

চল্লিশোর্ধ নারীকে ধর্ষণের পর কিশোরের পলায়ন - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রতিবেশি এক কিশোরের বিরুদ্ধে বাক-প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে শনিবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবন্ধী পরিবারটি জানায়, শুক্রবার দুপুরে উপজেলার জাটিয়া ইউনিয়নের কড়ুই কান্দি গ্রামের নিজ বাড়ির পুকুর পাড়ে বাক প্রতিবন্ধি (৪০) নারীকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় একই গ্রামের সজিব মিয়া (১৯) নামের এক কিশোর। ঘটনার পর থেকে বিষয়টি ধামাচাপা দিতে চেষ্টা করে এলাকার প্রভাবশালীরা।

শেষ পর্যন্ত মিটমাট না হওয়ায় পুলিশের কাছে খবর আসে। শনিবার দুপুরে ভিকটিমকে পুলিশ থানা হেফাজতে নিয়ে এলে এ ঘটনায় ভাই থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে সজিব মিয়া পলাতক রয়েছে। এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) জয়নাল আবেদীন জানান, ঘটনাটি নিয়ে থানায় মামলা দায়ের করেছে প্রতিবন্ধীর ভাই। ধর্ষককে আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল