২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চল্লিশোর্ধ নারীকে ধর্ষণের পর কিশোরের পলায়ন

চল্লিশোর্ধ নারীকে ধর্ষণের পর কিশোরের পলায়ন - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রতিবেশি এক কিশোরের বিরুদ্ধে বাক-প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে শনিবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবন্ধী পরিবারটি জানায়, শুক্রবার দুপুরে উপজেলার জাটিয়া ইউনিয়নের কড়ুই কান্দি গ্রামের নিজ বাড়ির পুকুর পাড়ে বাক প্রতিবন্ধি (৪০) নারীকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় একই গ্রামের সজিব মিয়া (১৯) নামের এক কিশোর। ঘটনার পর থেকে বিষয়টি ধামাচাপা দিতে চেষ্টা করে এলাকার প্রভাবশালীরা।

শেষ পর্যন্ত মিটমাট না হওয়ায় পুলিশের কাছে খবর আসে। শনিবার দুপুরে ভিকটিমকে পুলিশ থানা হেফাজতে নিয়ে এলে এ ঘটনায় ভাই থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে সজিব মিয়া পলাতক রয়েছে। এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) জয়নাল আবেদীন জানান, ঘটনাটি নিয়ে থানায় মামলা দায়ের করেছে প্রতিবন্ধীর ভাই। ধর্ষককে আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল