২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হালুয়াঘাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন বিএনপির নেতা সালমান ওমর রুবেল

হালুয়াঘাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন বিএনপির নেতা সালমান ওমর রুবেল - নয়া দিগন্ত

ময়মনসিংহের হালুয়াঘাটে বন্যা দূর্গত এলাকায় ১৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বন্যায় কবলিত নড়াইল, বিলডোরা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ট্রলার যোগে বিতরণ করা হয়।

এ সময় সালমান ওমর রুবেল বন্যায় কবলিত মানুষের খোঁজ খবর নেন এবং ত্রাণ বিতরণ করেন। এসময় উপস্থিত উনার সাথে ছিলেন বিএনপির নেতা আনোয়ার হোসেন মেম্বার, হিশাম বাক্কার, সুজারুল ইসলাম সুজা, বাবুল মাষ্টার, নবী হোসেন মেম্বার, খুররম খান যুবরাজ, যুবদলের নেতা নাজমুল হুদা, মতিউর রহমান মতি, রফিকুল্লাহ্ চৌধরী মানিক, প্রমুখ।

ত্রাণ বিতরণ কালে সালমান ওমর রুবেল বলেন, আমি দলের ভারপ্রাপ্ত সভাপতি তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশে আমার ব্যাক্তিগত পক্ষ থেকে দলের জন্য এ ত্রাণ সামগ্রী বিতরণ করছি। আপনারা সকলেই জানেন আমি প্রতি বছর বন্যায় আপনাদের মাঝে ত্রাণ নিয়ে আসি। ভবিষ্যতেও আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল