২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বাড়িতে একা পেয়ে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টা, বখাটে আটক

বাড়িতে একা পেয়ে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টা, বখাটে আটক - সংগৃহীত

ময়মনসিংহের ভালুকায় বাকপ্রতিবদ্ধী এক নারীকে (২২) ধর্ষণ চেষ্টার অভিযোগে আসাদ নামে এক বখাটেকে আটক করেছে মডেল থানা পুলিশ।

পুলিশ ও বাদির অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পাড়াগাঁও শিশিরচালা গ্রামের সাহিদ মিয়ার বাকপ্রতিবন্ধী ছেলে রবিন ৮ মাস পূর্বে লিমা আক্তার নামে আরেক বাকপ্রতিবন্ধীকে বিয়ে করেন। রবিন একটি পোষাক কারখানায়, তার মা শিল্পপুলিশ-৫ এর ব্যারাকে ঝিয়ের কাজ ও বাবা ব্যবসায়িক কাজে গত শনিবার সকালে স্থানীয় বাজারে যান।

ওই সুযোগে প্রতিবেশী নবী নেওয়াজের বখাটে ছেলে আসাদ মিয়া রবিনের স্ত্রী লিমা আক্তারকে একা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় বখটে রবিনের হাতে কামড় দিয়ে ধর্ষণের হাত থেকে তিনি রক্ষা পান এবং বাবার বাড়ি চলে যান। ধর্ষণ চেষ্টার বিষয়টি সমাজে জানাজানি হলে বখাটে আসাদ বাদি পরিবারকে নানাভাবে হুমকিসহ স্থাণীয়ভাবে মিমাংশার চেষ্টা করে। কিন্তু সামাজিকভাবে কোন ফয়সালা না হওয়ায় বিষয়টি থানা পুলিশকে জানালে মঙ্গলবার বিকেলে বখাটে আসাদকে ওই এলাকা থেকে আটক করে ভালুকা মডেল থানা পুলিশ। এ ঘটনায় ওই নারীর শ্বাশুড়ী ফিরোজা বেগম বাদি হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রতিবন্ধী লিমার শাশুড়ী ফিরোজা বেগম বখাটে আসাদের বিচার দাবী করে বলেন, সে এলাকার প্রভাবশালী হওয়ায় তারা আমাদেরকে নানাভাবে হুমকি দিয়ে আসছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু জানান, ধর্ষণের চেষ্টাকারী আসাদ এলাকার চিহ্নিত জুয়াড়ী এবং মাদকসেবী।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইনউদ্দিন জানান, আটক আসাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯ (৪) (খ) ধারায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল