১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে কসাইয়ের বিরুদ্ধে মামলা

- ফাইল ছবি

নেত্রকোনার মদনে চার সন্তানের জনক কসাই আন্জু মিয়ার লালসার শিকার বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরী (১৩) অন্তঃসত্ত্বার অভিযোগে ভিকটিমের মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার মদন থানায় এ মামলাটি দায়ের করা হয়। পৌরসভার ৮ নং ওয়ার্ডে জাহাঙ্গীরপুর দেওয়ান পাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বৃহস্পতিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে।

পারিবারিক ও থানা সূত্রে জানা যায়, মদন পৌরসভার ৮ নং ওয়ার্ডের দুই স্ত্রী ও ৪ সন্তানের জনক আন্জু কসাই(৫০) বুদ্ধি প্রতিবন্ধী ওই কিশোরী টেলিভিশন দেখে রাতে বাড়ি ফেরার পথে তার নিজ ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না বলতে কিশোরীর পরিবারকে হত্যার হুমকি দেয়। এর পর আরো দু-তিন দিন একই কায়দায় তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরী অসুস্থ হয়ে পড়লে তার চাচীর কাছে ঘটনা খুলে বলে। পরে তাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে জানান।

বিষয়টি স্থানীয় পৌর কাউন্সিলর মাসুদ রানাকে জানালে তিনি দুই জনকে একত্রে করে রহস্য উদঘাটনের চেষ্টা চালায়। কিন্তু ধর্ষক তা অস্বীকার করায় জটিলতার সৃষ্টি হলে তিনি থানায় অভিযোগ করতে বলেন।

ভিকটিমের মা জানান, আমার মেয়ে কিছু দিন ধরে মাঝে মধ্যে বমি করছে দেখে ডাক্তারের কাছে নিয়ে যাই। ডাক্তার তাকে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে জানান। বিষয়টি আমি কমিশনার মাসুদ রানাকে জানালে তিনি কোন কিছু করতে না পেরে মামলা করার মরামর্শ দেন। অভিযুক্ত কসাইয়ের প্রথম স্ত্রী ঝর্না আক্তার জানান,আমার স্বামী যদি এমন কাজ করে তাকে তদন্ত সাপেক্ষে দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়া হোক।

কমিশনার মাসুদ রানা জানান, অভিযোগ শুনে আমি ভিকটিম ও ধর্ষক আন্জু মিয়াকে একত্রে নিয়ে জিজ্ঞাসা করলে ধর্ষক তা অস্বীকার করে। পরে থানায় মামলা করার জন্য পরামর্শ দেই।

ওসি মোঃ রমিজুল হক জানান, এ ব্যাপারে বৃহস্পতিবার ধর্ষক আন্জু মিয়াকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল