১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

হালুয়াঘাটে ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক

-

মাদকের করাল গ্রাস থেকে কোনভাবেই যেন মুক্তি পাচ্ছেনা ময়মনসিংহের সীমান্তবর্তী উপজেলা হালুয়াঘাট। র‌্যাবের অভিযানে ৪৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারী আটক হয়েছে বুধবার।

র‌্যাবের সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া মাহবুব-উল-আলম জানান, বুধবার রাতে র‌্যাব-১৪ আকুয়া ক্যাম্প এর সহকারী পুলিশ সুপার মোঃ তৌফিকুল আলমের নেতৃতে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানাধীন চাঁদশ্রী গ্রামের আশ্রমপাড়া বাজার সংলগ্ন রেনেসা মডেল বিদ্যালয়ের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মধুসুদন সরকারের পুত্র দীলিপ সরকার ও নুরুল আমিন এর পুত্র ফারুক আহম্মেদ কে গ্রেফতার করেন।

এসময় আটককৃতদের নিকট থেকে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।


আরো সংবাদ



premium cement
মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত

সকল