২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সরিষাবাড়ীতে বন্ধুকে গলাকেটে হত্যার চেষ্টা : আন্তঃজেলা চোরাকারবারী দলের ৩ জন গ্রেফতার

কবির হোসেন - ছবি: সংগৃহীত

জামালপুরের সরিষাবাড়ীতে কবির হোসেন (২০) নামে এক বন্ধুকে তার সহযোগী আন্তঃজেলা চোরাকারবারী দলের সদস্যরা গলাকেটে হত্যার চেষ্টা চালিয়েছে। আজ বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর ছাতারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

সরেজমিনে ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোররাত তিনটার দিকে কবির ও তার কয়েক বন্ধু মিলে কবিরের বাড়িতে আড্ডা জমিয়ে মাদক সেবন করে। এক পর্যায়ে কবিরের সাথে থাকা বন্ধুরা কবিরকে নেশা খাইয়ে গলা কেটে হত্যার চেষ্টা চালায় এবং ঘটনা জানাজানির ভয়ে রাতেই কবিরের মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজনের কাছে তিনজন ধরা পড়ে। এ সময় অপর একজন মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

কবিরের মা কল্পনা বেগম বলেন, ভোর রাতে কবিরের ঘরে চেচামেচির শব্দ শুনে গিয়ে দেখি তার পুরো শরীর কাঁথা দিয়ে ঢাকা ও তার তিন বন্ধু পালানোর চেষ্টা করছে। ডাকাডাকির এক পর্যায়ে আমি কবিরের গায়ে থাকা কাঁথা উল্টাতে গিয়ে দেখি তার গলা দিয়ে রক্ত রেব হচ্ছে। আমি চিৎকার করলে লোকজন এসে কবিরকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। গ্রামবাসী ওই তিনজনকে আটক রাখে পুলিশে সোপর্দ করে।

সাতপোয়া ইউনিয়নের গ্রাম পুলিশ বাচ্চু মিয়া বলেন, আমি ডিউটি করার জন্য যাচ্ছিলাম। কবিরের মায়ের চিৎকার শুনে তাদের বাড়িতে গিয়ে দেখি কবিরের গলা কাটা, রক্তাক্ত হয়ে আছে। পরে আমি বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানালে কিছুক্ষণ পর পুলিশ এসে ধৃতদের নিয়ে যায়।

এ ঘটনায় গ্রেফতারকৃত ঘাতক তিন বন্ধু হলো, চর বালিয়া গ্রামের জুরান আলীর ছেলে সাকিল (১৯), নগদা গ্রামের হাফিজুরের ছেলে সোহান (২০) ও ধানাটা গ্রামের টিক্কা খানের ছেলে রবিন (১৯)।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহের হোসাইন বলেন, এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। চুরিকৃত বাইকটি উদ্ধারে অভিযান চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ

সকল