১৭ জুলাই ২০১৯

৬০ বছরের বৃদ্ধের হাতে ধর্ষণের শিকার ১০ বছরের শিশু

নেত্রকোনার আটপাড়া উপজেলায় ১০ বছরের এক মাদরাসা শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কৈলং গ্রামে ধর্ষক জানু মিয়ার ঘরে ধর্ষণের এই ঘটনা ঘটে।

ধর্ষণের অভিযোগে শনিবার দুপুরে জানু মিয়া নামে ৬০ বছরের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। বর্তমানে ধর্ষণের শিকার অবুঝ শিশুটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে।
এই নিয়ে গত ১০ দিনে কেন্দুয়া ও আটপাড়ায় পরপর চারটি ধর্ষণের ঘটনা ঘটেছে। একের পর এক ধর্ষণের ঘটনায় কন্যা সন্তান নিয়ে অভিভাবকগণ শঙ্কিত হয়ে পড়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা য়ায়, ধর্ষণের শিকার শিশুটি উপজেলার একটি মাদরাসার শিক্ষার্থী। শুক্রবার দুপুরে প্রতিবেশি জানু মিয়া কৌশলে ওই শিশুকে নিজের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির আত্মচিৎকার ও কান্নাকাটিতে পাশের ঘর থেকে তার বাক প্রতিবন্ধী বাবা ছুটে গিয়ে ধর্ষক জানুকে ঝাপটে ধরার এক পর্যায়ে ধর্ষক পালিয়ে যায়।

সংবাদ পেয়ে ঘটনার পর পর দ্রুত ধর্ষককে আটক করতে সক্ষম হয় পুলিশ। ঘটনাস্থল থেকে রক্তাক্ত শিশুটিকে উদ্ধার করে প্রতিবেশিরা দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। সেখানে শিশুটির জরুরী চিকিৎসা চলছে। এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে ধর্ষক জানু মিয়াকে আসামী করে শনিবার আটপাড়া থানায় মামলা দায়ের করেন।

আটপাড়া থানার ওসি মো: আলী হোসেন পিপি এম ঘটনার সত্যতা নিশ্চিত করে শনিবার সন্ধ্যায় নয়া দিগন্তকে জানান, ধর্ষণের সংবাদ পাবার পরপর পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক জানুকে মিয়াকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi